শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
চারঘাটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চারঘাটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চারঘাটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
চারঘাটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চারঘাট (রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে ৫০০ পিচ ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।
আটককৃত বোয়ালিয়া থানাধীন হরিজন পল্লি (মেথর পাড়া) এলাকার কানাই লালের পুত্র কৃষান (২৮)।
মঙ্গলবার (১১ জানুয়ারি) সন্ধ্যার দিকে শলুয়া ইউনিয়নের চামটা মাঠ সংলগ্ন চৌদ্দ মাথা মোড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
এ তথ্য নিশ্চিত করেছেন চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ ওসি জাহাঙ্গীর আলম। তিনি জানান, আটককৃৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।
মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply