শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ৬০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ১

রাজশাহীতে ৬০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ১

রাজশাহীতে ৬০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ১
রাজশাহীতে ৬০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বেলপুকুরে ৬০০ গ্রাম হেরোইনসহ মোঃ খয়বর হোসেন সুকুমার (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে বেলপুকুর কিসমত জামিরা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ৬০০ গ্রাম হেরোইন জব্দ করে র‌্যাবের অভিযানিক দল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন মৃত খলিলের ছেলে। আটককৃত আসামির বিরুদ্ধে বেলপুকুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply