শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গোদাগাড়ীতে বিধবা নারীকে ভুট্রার খেতে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের চেষ্টা

গোদাগাড়ীতে বিধবা নারীকে ভুট্রার খেতে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে এক বিধবা (২৩) নারীকে গণধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রবিবার উপজেলার চর আষাড়িয়া দহ ইউনিয়নের চর বয়ারমারী এলাকায় এক বিধবা নারীকে প্রকাশ্যে নিজের বোন জামাইসহ কয়েকজন ছেলে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ভুট্রার জমিতে ধর্ষণের চেষ্টা করেন।

সোমবার সকালে সেই বিধবা নারী গোদাগাড়ী মডেল থানায় ধর্ষনের অভিযোগ করেন। ধর্ষণের চেষ্টাকারীরা হলেন একই উপজেলার চর আষাড়িয়া দহ ইউনিয়নের বয়ারমারী গ্রামের আলম হোসেনের ছেলে আব্দুস সালাম বাবু (২৫),জমসেদ আলীর ছেলে আল-আমিন(২৫) আমিনুল ইসলামের ছেলে কালু(২৩),শহিদুল ইসলামের ছেলে মেহেদী (১৮),মৃত আতাবুরের ছেলে বাবলু(২৭), ইসাহাক আলীর ছেলে জাহাঙ্গীর (২২)।

গোদাগাড়ী মডেল থানার পরিদর্শক(ওসি তদন্ত) হাসমত আলী বলেন, বাদী বিধবা নারীর নিজ বোন জামাই এই ঘটনার সাথে জড়িত। পূর্বে তাদের পারিবারিক ঝামেলা ছিল। তার জের ধরে এই ঘটনা ঘটেছে। অভিযোগের বিষয়টি তদন্তাধীন রয়েছে।

প্রমাণিত হলে আইনের অাওতায় নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।

মতিহার বার্তা ডট কম ২৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply