শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ইনস্টাগ্রামে ফলোয়ার কার কত

ইনস্টাগ্রামে ফলোয়ার কার কত

ইনস্টাগ্রামে ফলোয়ার কার কত
ইনস্টাগ্রামে ফলোয়ার কার কত

ফারহানা জেরিন: বর্তমানে কার কত জনপ্রিয়তা তার মাপকাঠি হলো ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা। এ হিসেবে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে কোন সেলিব্রেটি, চলুন সেটাই জেনে নেই আজকের আয়োজনে।

এ সামাজিক সাইটটিতে সবচেয়ে বেশি ফলোয়ার নিয়ে শীর্ষে অবস্থান করছে ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। তার ফলোয়ার এখন ৪০০ মিলিয়ন।

দ্বিতীয় অবস্থানে আছেন কাইলি জেনার। তার ফলোয়ার সংখ্যা ৩০৯ মিলিয়ন। লিওনেল মেসি আছেন তৃতীয় অবস্থানে। তার ফলোয়ার সংখ্যা ৩০৬ মিলিয়ন।

জনপ্রিয় সংগীত শিল্পী সেলেনা গোমেজ ও ডোয়াইন জনসন (দ্য রক) ২৯৫ মিলিয়ন ফলোয়ার নিয়ে যৌথভাবে চতুর্থ অবস্থানে আছেন। ২৯৪ মিলিয়ন ফলোয়ার নিয়ে পঞ্চম অবস্থানে আছেন আরিয়ানা গ্রান্ডে।

অন্যদিকে টাইমস অব ইন্ডিয়া প্রকাশ করেছে ভারতের সেলিব্রেটিদের ফলোয়ার সংখ্যা। যেখানে ১৯২ মিলিয়ন ফলোয়ার নিয়ে বিরাট কোহলি অবস্থান করছেন তালিকার শীর্ষে।

জনপ্রিয়তার দ্বিতীয় অবস্থানে রয়েছে সাবেক মিস ওয়ার্ল্ড এবং বলিউড স্টার প্রিয়াংকা। তার ফলোয়ার সংখ্যা ৭৬.৭ মিলিয়ন।

দীপিকাকে হটিয়ে ৭১.৩ ফলোয়ার নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন শ্রদ্ধা কাপুর। তার ঠিক পরেই ৬৬ মিলিয়ন ফলোয়ার নিয়ে রণবীর সিং পত্নী দীপিকা রয়েছেন তালিকার চতুর্থ অবস্থানে। আর পঞ্চম স্থানে রয়েছেন বলিউডের আরেক রণবীর কাপুর পত্নী আলিয়া ভাট। তার বর্তমান ফলোয়ার সংখ্যা ৬৪ মিলিয়ন।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply