শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী রেঞ্জ ডিআইজিতে বদলি হলেন আরএমপি কমিশনার হাফিজ আক্তার

রাজশাহী রেঞ্জ ডিআইজিতে বদলি হলেন আরএমপি কমিশনার হাফিজ আক্তার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার বিপিএম (বার) কে রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে। একই সাথে আরএমপি নতুন কমিশনার হিসেবে পুলিশ অধিদপ্তরের হুমায়ন কবিরকে বদলি করা হয়েছে।

বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি আদেশ দেওয়া হয়েছে। ওই প্রজ্ঞাপনে পুলিশের ডিআইজি পদমর্যদার ৯ জনকে বদলি করা হয়।

রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেনকে ঢাকার পুলিশ অধিদপ্তরে বদলি করা হয়েছে।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র নগর বিশেষ শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

মতিহার বার্তা ডট কম  ০৪ এপ্রিল  ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply