শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাচনশৈলীর ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে আবৃত্তি কর্মশালা

বাচনশৈলীর ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে আবৃত্তি কর্মশালা

বাচনশৈলীর ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে আবৃত্তি কর্মশালা
বাচনশৈলীর ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে আবৃত্তি কর্মশালা

 পাবনা প্রতিনিধি: আবৃত্তির সংগঠন বাচনশৈলীর ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে আবৃত্তি কর্মশালার আয়োজন করা হয়েছে।

সংগঠনের আয়োজনে ১ জুলাই শিল্পকলা একাডেমী পাবনায় সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তি কর্মশালা অনুষ্ঠিত হবে।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন দেশ বরেণ্য বিশিষ্ট আবৃত্তিশিল্পী অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়, অধ্যাপক রূপা চক্রবর্তী, বিশিষ্ট আবৃত্তিশিল্পী ও প্রশিক্ষক নাজমুল আহসান, আবৃত্তিশিল্পী ও সংগঠক মজুমদার বিপ্লব।

বিকাল ৪টায় পাবনার ৮টি আবৃত্তি সংগঠনের পরিবেশনার পাশাপাশি পাবনার আবৃত্তিকার ও কবি কণ্ঠে পরিবেশনা থাকবে। ৩০শে জুন (বৃস্পতিবার) পর্যন্ত শহরের তুলাপট্টির গৃহবিলাশে কর্মশালার অংশগ্রহণকারীদের রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে সার্থক ও সাফল্যমন্ডিত করতে সংস্কৃতি ও সাহিত্যপ্রেমীদের আমন্ত্রণ জানিয়েছেন বাচনশৈলীর সভাপতি সামুন সাব্বির।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply