পেটের মধ্যে ১৩শ পিস ইয়াবা, ব্যাগে দেড় হাজার

পেটের মধ্যে ১৩শ পিস ইয়াবা, ব্যাগে দেড় হাজার

পেটের মধ্যে ১৩শ পিস ইয়াবা, ব্যাগে দেড় হাজার
পেটের মধ্যে ১৩শ পিস ইয়াবা, ব্যাগে দেড় হাজার

অনলাইন ডেস্ক: পেটের মধ্যে ও ব্যাগে করে ইয়াবা পাচারের সময় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে এক মাদক কারবারিকে আটক করেছে নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (৯ নভেম্বর) রাত ১০টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালে সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় তার ব্যাগে দেড় হাজার এবং এক্স-রে করে পেটের মধ্যে ১৩শ পিস ইয়াবার সন্ধান মেলে।

আটককৃত দেলোয়ার হোসেন দেলু (৩৮) লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের আতাকরা গ্রামের আকুর উদ্দিন বেপারী বাড়ির আবুল খায়েরের ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জের চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালের সামনে অভিযান চালায় জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের সদস্যরা।

এ সময় কক্সবাজার থেকে ছেড়ে আসা জোনাকি সার্ভিসের একটি বাসে তল্লাশি চালিয়ে মাদক কারবারি দেলোয়ার হোসেন দেলুকে আটক করা হয়। ওই সময় তার সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ১৫শ পিস ইয়াবা মেলে। পরে পেটের মধ্যে করে বিশেষ কায়দায় আনা আরো ১৩শ পিস ইয়াবার সন্ধান মেলে এক্স-রে করে।

নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে আটককৃত আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হবে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply