শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
যুব মহিলা লীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

যুব মহিলা লীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

যুব মহিলা লীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা
যুব মহিলা লীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

অনলাইন ডেস্ক: রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের তৃতীয় ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বেলা ১২টায় মঞ্চে আসেন আওয়ামী লীগ সভাপতি। এরপর জাতীয় সংগীতের মধ্যে দিয়ে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনে উদ্ধোধন করা হয়।

এর আগে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সকাল থেকেই সম্মেলনস্থলে জড়ো হতে থাকেন যুব মহিলা লীগের নেতা-কর্মীরা। সোহরাওয়ার্দী উদ্যান, টিএসসি এলাকা ও আশপাশের বিভিন্ন স্থানে ব্যানার, প্ল্যাকার্ড ও ফেস্টুন শোভা পাচ্ছে।

সংগঠনের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. দীপু মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুর সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত আছেন।

প্রসঙ্গত, তিন বছর পরপর সম্মেলন হওয়ার কথা থাকলেও দুই দশকে মাত্র দুইবার কাউন্সিল হয়েছে। তবে নেতৃত্বের পরিবর্তন ঘটেনি। অর্থাৎ ২০০২ সালে যুব মহিলা লীগের জন্মলগ্ন থেকেই নেতৃত্বে রয়েছেন নাজমা আখতার ও অপু উকিল।

সংগঠনের নেতাকর্মীরা বলেন, এতদিনেও নেতৃত্বে পরিবর্তন না আসায় সংগঠনের কার্যক্রম ঝিমিয়ে পড়েছে। আধিপত্যের কারণে সংগঠনের শৃঙ্খলাও ব্যাহত হচ্ছে। তাই এবার নেতৃত্বে পরিবর্তন আসছে। যদিও এটি নির্ভর করছে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের ওপর।

গঠনতন্ত্র অনুযায়ী সম্মেলনে কাউন্সিলররা নতুন নেতৃত্ব নির্বাচন করার কথা। কিন্তু অন্যান্য সহযোগী সংগঠনের মতো যুব মহিলা লীগের কাউন্সিলরাও এবার নেতৃত্ব নির্বাচন করার ক্ষমতা শেখ হাসিনার ওপর অর্পণ করবেন বলে জানা গেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply