পুঠিয়ায় শ্রমিকনেতা হত্যাকাণ্ড : পটল কে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে মামলা

পুঠিয়ায় শ্রমিকনেতা হত্যাকাণ্ড : পটল কে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে মামলা

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি নুরুল ইসলাম (৫৫) হত্যাকান্ডের ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। নিহত নুরুল ইসলামের মেয়ে নিগার সুলতানা বাদী হয়ে মঙ্গলবার রাতে পুঠিয়া থানায় মামলা করেন।

এদিকে নিহতের লাশ ময়না তদন্ত শেষে মঙ্গলবার রাতেই জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। তিনি শ্রমিক দলের উপজেলা সহ-সভাপতি ও ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক ছিলেন।

মামলা সূত্রে জানা গেছে, মামলায় প্রধান আসামি করা হয় শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রহমান পটলকে। এছাড়া পুঠিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম মিঠু, শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ শাহীন, মতিন, নূরুল আমিন ও রশিদের নাম উল্লেখ করে ছয়জনের নামে মামলা করা হয়।

মামলার বাদি জানান, সুনির্দিষ্ট মামলা হলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দীন আহম্মেদ বলেন, এ ব্যাপারে তদন্ত ও আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত সোমবার দিবাগত রাতে উপজেলা সদরে অবস্থিত ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে এসএসএ ইটভাটায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থল থেকে নিহত নুরুল ইসলামের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মতিহার বার্তা ডট কম – ১ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply