যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষকের গায়ে কেরোসিন, শিক্ষার্থী আটক

যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষকের গায়ে কেরোসিন, শিক্ষার্থী আটক

মতিহার বার্তা ডেস্ক : ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) ইংরেজি বিভাগের অধ্যাপক মাসুদ মাহমুদের গায়ে কেরোসিন দেওয়ার ঘটনায় এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২ জুলাই) দুপুরে ইউএসটিসির ক্যাম্পাস থেকে তাকে আটক করা হয়। আটক শিক্ষার্থীর নাম মাহমুদুল হাসান (২২)। তিনি ইউএসটিসির ইংরেজি বিভাগের মাস্টার্স শ্রেণির শিক্ষার্থী।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জাগো নিউজকে বলেন, দুপুরে ইউএসটিসির ক্যাম্পাস থেকে মাহমুদুল হাসানকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাহমুদুল স্বীকার করেছেন তিনি অধ্যাপক মাসুদ মাহমুদের গায়ে কেরোসিন ঢেলে দিয়েছেন।

প্রসঙ্গত, ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) ইংরেজি বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা বেশ কিছুদিন ধরে শ্রেণিকক্ষে ওই শিক্ষকের কাছ থেকে ক্রমাগত যৌন নিপীড়নের শিকার হওয়ার অভিযোগ করে আসছিলেন। গত ২৯ এপ্রিল ইউএসটিসির রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, অধ্যাপক মাসুদ মাহমুদের বিরুদ্ধে আনা যৌন নিপীড়নের অভিযোগ সত্য নয়।

মঙ্গলবার দুপুরে ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির খুলশী ক্যাম্পাসে যৌন নিপীড়নের অভিযোগে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে একদল শিক্ষার্থী। বিক্ষোভকালে অভিযুক্ত শিক্ষককে অফিস থেকে বের করে গায়ে কেরোসিন ঢেলে দেন তারা। ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

মতিহার বার্তা ডট কম  ০৩ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply