শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ভ্রম্যমাণ ম্যাজিস্ট্রেট সেজে চাঁদাবাজি, ৩ কথিত সাংবাদিকে পুলিশে দিল জনতা

রাজশাহীতে ভ্রম্যমাণ ম্যাজিস্ট্রেট সেজে চাঁদাবাজি, ৩ কথিত সাংবাদিকে পুলিশে দিল জনতা

 রাজশাহীতে ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজি করার সময় জনতার হাতে আটক তিনজন কথিত সাংবাদিক

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর মোহনগঞ্জে ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেট পরিচয়ে সুমি নামের একটি বেকারীতে চাঁদাবাজি করার সময় সাধারন জনতা ৩ জন কথিত সাংবাদিককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আজ সোমবার দুপুরে বাগমারা থানাধিন মোহনগঞ্জ বাজারে সুমি বেকারীতে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানাধিন এলাকার বাসিন্দা মোঃ নাসির উদ্দিন ওরফে রাসেল ও মোঃ আব্দুল জাব্বার। চন্দ্রিমা থানাধিন ছো্টবনগ্রাম ১২ রাস্তার মোড় এলাকার বাসিন্দা মোঃ লিয়াকত আলী।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতাউর রহমান জানান, মোহনগঞ্জ বাজারের একটি বেকারীতে ক্যামেরা হাতে তিনজন ব্যক্তি বেকারীর লোকজনকে বিভিন্ন ধরনের প্রশ্ন করেন এবং একটি সাদা কাগজে লিখালিখি করেন।

এ সময় বেকারীর লোকজন ম্যাজিস্ট্রেট ভেবে তাদেরকে ১ হাজার টাকা দেয়। তাদের মধ্যে একজন বলেন গাড়ীতে স্যার আছে ১ হাজার টাকায় হবেনা। তখন বেকারীর মালিক আরো ১হাজার টাকা বের করে দেন তাদের।

ঘটনার সময় বেকারীর সামনে অনেক লোকজন ভিড় করে।

কাকতালীয় ভাবে গাড়ি নিয়ে সেখান দিয়ে একজন ম্যাজিস্ট্রেট যাচ্ছিলেন। মানুষের ভিড় দেখে সেখানে তিনি গাড়ি থামিয়ে লোকজনকে জিজ্ঞাসা করেন কি হয়েছে ? এত মানুষের ভিড় কেন ? তখন স্থানীয়রা জানায় বেকারীতে ভ্রাম্যমান ম্যাজিস্ট্রেট এসেছে? ম্যাজিস্ট্রেট বলেন তাদের গাড়ী আটকান । এ সময় স্থানীয়রা চাঁদাবাজদের একটি সিলভার কালারের মাইক্রোবাসটি ঘিরে ফেলে।

ম্যাজিস্ট্রেট তাদের প্রশ্ন করেন, আপনাদের পরিচয় কি ? তখন তারা কোন উত্তর না দিয়ে চুপ করে থাকে। এ সময় জনতা উত্তেজিত হয়ে তাদের ওপর মারমুখি হয়। কৌশলে ম্যাজিস্ট্রেট বাগমারা থানায় ফোন দেন।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন বাগমারা থানার ওসি ও সঙ্গীয় ফোর্স। ওসি আরো বলেন, তাদের উদ্ধার না করলে স্থানীয় উত্তেজিত জনতা তাদের পেটাতো এবং পরিস্থিতি খারাপ হতো।

ওসি আরো বলেন, কথিত ম্যাজিস্ট্রেট ও সাংবাদিকদের থানায় রেখে জিঞ্জাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম-০৭ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply