শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গোদাগাড়ীতে পাষন্ড ছেলের কান্ড“ নেশার টাকা না পেয়ে হত্যা করলো মা কে!

গোদাগাড়ীতে পাষন্ড ছেলের কান্ড“ নেশার টাকা না পেয়ে হত্যা করলো মা কে!

গোদাগাড়ি প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নেশার টাকা না দেওয়ায় মাদকাসক্ত ছেলের হাতুড়ির আঘাতে সেলিনা বেগম (৫০) নামের এক নারী নিহত হয়েছে।

গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে গোদাগাড়ী পৌরসভার আরিজপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সেলিনা এলাকার শাহাবুদ্দিনের স্ত্রী। এ ঘটনায় সেলিনার ছেলে আবদুস সালেকের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, দীর্ঘদিন ধরে মাদক সেবনের সঙ্গে জড়িত আবদুস সালেক। গত রাতে নেশার জন্য সালেক মায়ের কাছে টাকা দাবি করেন।

কিন্তু তাঁর মা সে সময় টাকা দিতে অস্বীকৃতি জানান। এতে ক্ষিপ্ত হয়ে সালেক সেলিনার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ঘটনার সময় বাড়িতে মা ও ছেলে ছাড়া আর কেউ ছিল না বলে জানান ওসি।

ওসি আরো জানান, ঘটনার পর সালেক মায়ের মৃত্যুকে আত্মহত্যা বলে প্রচারের জন্য লাশের গলায় রশি পেঁচিয়ে শোবার ঘরের ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেন। কিন্তু গলায় ফাঁস লাগানো থাকলেও নিহতের পুরো শরীর মেঝেতেই পড়ে ছিল। এ ছাড়া মরদেহের মাথা থেকে রক্তও ঝরছিল। ঘটনাস্থলে পড়ে ছিল ব্যবহৃত হাতুড়ি।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও হাতুড়িটি জব্দ করে। সুরতহাল প্রতিবেদন শেষে নিহতের মরদেহ রাতে থানা হেফাজতে নেওয়া হয়। আজ সোমবার সকালে ময়নাতদন্তের জন্য সেলিনার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজে মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে ওই ঘটনার পর থেকে হত্যাকাণ্ডে অভিযুক্ত মাদকাসক্ত সালেক পলাতক। তাঁকে আটকের চেষ্টা চলছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

 মতিহার বার্তা ডট কম-০৮ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply