শিরোনাম :
সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬ মতিহার থানার সহযোগিতায় পরিবারের কাছে ফিরল হারিয়ে যাওয়া দুই শিশু তানোরে হিমাগারে রাখা আলুতে গাছ ভারতীয় আলু মজুদের অভিযোগ কয়েকটি রুটিন মেনে চললেই মুক্তি পাবেন তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই
শিবগঞ্জে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক ২

শিবগঞ্জে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিৎপুর থেকে ২৩৫ বোতল ফেনসিডিলসহ রায়হান আলী (২১) ও সাহেব (১৯) নামে দুই মাদক ব্যবসাীকে আটক করেছে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।
গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল জেলার শিবগঞ্জ উপজেলার চন্ডীপুর হাউসনগর এলাকার কামাল উদ্দিনের ছেলে রায়হান আলী (২১) ও শহরাতলার টুলু আলীর ছেলে সাহেব (১৯)।

মঙ্গলবার র‌্যাবের এক প্রেস বিঞ্জপ্তিতে বলা হয়,শিবগঞ্জ উপজেলার ছত্রাজিৎপুর পানখাকিপাড়া এলাকায় একটি নার্সারির পেছনে ২ যুবক মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল

সে এলাকয় অভিযান চালিয়ে ২৩৫ বোতল ফেনসিডিলসহ ২ যুবককে হাতেনাতে আটক করে।

এসময় ঘটনাস্থল থেকে একটি পালসার মোটরসাইকেল, দুটি মোবাইল ফোন, চারটি সিমকার্ড ও নগদ ১৫০০ টাকা জব্দ করা হয়। এ ঘটনার প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম-০৯ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply