শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাগমারায় ভিক্ষাবৃত্তি ত্যাগে তিন দিনের কর্মশালা অনুষ্ঠিত

বাগমারায় ভিক্ষাবৃত্তি ত্যাগে তিন দিনের কর্মশালা অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধি: ভিক্ষাবৃত্তি করবনা, কর্মকরা ছাড়বনা, গরীব দু:খীর দরকার, শেখ হাসিনার সরকার, এমন শ্লোগানকে সামনে রেখে, উপজেলা প্রশাসনের আয়োজনে ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের সহযোগীতায় রাজশাহীর বাগমারায় ভিক্ষকদের নিয়ে ভিক্ষাবৃত্তি ত্যাগে করনীয় তিন দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টা থেকে উপজেলা হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলামের সভাপতিত্বে ও একটি বাড়ি এক খামার প্রকল্পের সমন্বয়ক আজাহার আলীর পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালায় মুঠোফোনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

অনুষ্ঠিত কর্মশালায় অংশ গ্রহন করেন, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা একেএম ওয়াহিদুজ্জামান, পল্লী উন্নয়ন কর্মকর্তা আমাতুল হাকিম, প্রকল্প কর্মকর্তা মুনজুরুল ইসলাম প্রমুখ।

বর্তমান সরকার ভিক্ষাবৃত্তির বিরুদ্ধে অবস্থান নিয়ে দেশ থেকে ভিক্ষাবৃত্তি উচ্ছেদ ও ভিক্ষকদের পূর্নবাসনের কর্মসূচি হাতে নিয়েছেন। কর্মসূচির অংশ হিসেবেই বাগমারায় ভিক্ষকদের নিয়ে দিন ব্যাপী কর্মশালার আয়োজন করা হয়েছে।

কর্মশালায় উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক ভিক্ষক উপস্থিত ছিলেন বলে উপজেলার একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়ক আজাহার আলী জানিয়েছেন। 

মতিহার বার্তা ডট কম-০৯ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply