শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে দিনে দুপুরে বিভাগীয় পাসপোর্ট অফিসের অফিস সহকারী অপহরণ

রাজশাহীতে দিনে দুপুরে বিভাগীয় পাসপোর্ট অফিসের অফিস সহকারী অপহরণ

এসএম বিশাল:  রাজশাহী বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের অফিস সহকারী রন্জু লাল সরকার (৩৮) অপহরণের শিকার হয়েছেন।

আজ শনিবার বেলা ১২টার দিকে নগরীর শালবাগান পাওয়ার হাউজ মোড় থেকে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়েগেছে দুর্বৃত্তরা বলে, অভিযোগ পাওয়া গেছে।

রন্জু লাল হবিগঞ্জ থানাধিন চৌধুরী বাজার এলাকার মন্জু লালের ছেলে। তিন বছর থেকে রাজশাহী বিভাগীয় পাসপোর্ট অফিসে কর্মরত আছেন বলে জানা গেছে।

এ ঘটনায় রন্জু লালের স্ত্রী স্মৃতি রানী দাস বাদি হয়ে চন্দ্রিমা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। মামলা সুত্রে জানা যায়, অফিস থেকে পাসপোর্ট অফিসের কম্পিউটার অপারেটর মজিবর রহমান ও রন্জু পায়ে হেঁটে শালবাগান মোড়ের দিকে যাচ্ছিল।

এমন সময় পূর্ব পরিকল্পিত ভাবে পাওয়ার হাউস মোড়ে উৎপেতে থাকা সিলভার রঙের একটি মাইক্রোবাসের কাছে আসলে দুর্বৃত্তরা রন্জুকে ধাক্কা দিয়ে মাইক্রোবাসে তুলে নেয়।

এরপর এক মিনিটের মধ্যেই মাইক্রোবাসটি নওদাপাড়ার দিকে পালিয়ে যায়। অপহরণের খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, এ ঘটনায় থানায় একটি অপহরণ মামলা দায়ের হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে একটু দূরে থাকা একটি ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখা হয়েছে। তাতে কিছু বোঝা যাচ্ছে না। রন্জুকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।

 মতিহার বার্তা ডট কম-১৩ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply