শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে দুইদিনের হারবাল বিউটি প্রোডাকস প্রশিক্ষন শেষে সার্টিফিকেট বিতরণ

রাজশাহীতে দুইদিনের হারবাল বিউটি প্রোডাকস প্রশিক্ষন শেষে সার্টিফিকেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে দুইদিন ব্যাপি “ম্যানুফ্যাকচারিং অব হারবাল বিউটি প্রোডাকস” এর উপর প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার বিকালে ফাউন্ডেশন ফর উইমেন এ্যান্ড চাইল্ড এ্যাসিসট্যান্স’র আয়োজনে এবং পিআরআইএসএম এর সহযোগীতায় এই কর্মশালা সম্পন্ন হয়।

কর্মশালা শেষে নগরীর ফাউন্ডেশন ফর উইমেন এ্যান্ড চাইল্ড এ্যাসিসট্যান্স এর ট্রেনিং হলে প্রশিক্ষনার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের হাতে সার্টিফিকেট তুলে দেন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা রোকেয়া আফজাল রহমান।

সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবী ও ফাউন্ডেশন ফর উইমেন এ্যান্ড চাইল্ড এ্যাসিসট্যান্স (এফডাব্লিউসিএ)’র সভাপতি শাহীন আকতার রেণী।

সংস্থার নির্বাহী পরিচালক ওয়াহিদা খানমের সঞ্চালনার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাস্টার ট্রেইনার হারবাল বিউটি প্রোডাকস এক্সপার্ট শাহীনা আরফিন মৌসুমী প্রমূখ।

দুইদিনের প্রশিক্ষনে রাজশাহীর ৪০জন মহিলা ক্ষুদ্র উদ্যোক্ত প্রশিক্ষন গ্রহন করেন।

মতিহার বার্তা ডট কম  ১৭  জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply