শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
কিশোর ফুটবল ও রাজশাহী ফুটবল একাডেমী ফাইনালে

কিশোর ফুটবল ও রাজশাহী ফুটবল একাডেমী ফাইনালে

নিজস্ব প্রতিবেদক : দ্বিতীয় বিভাগ ফুটবল লীগকিশোর ফুটবল ও রাজশাহী ফুটবল একাডেমী ফাইনালে গাম্বিয়েল ও আহাদ শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিতমুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় বিভাগ ফুটবল ১ম লীগের সেমিফাইনাল খেলায় গতকাল গাম্বিয়েলের হ্যাট্রিকের সুবাদে কিশোর ফুটবল একাডেমী ৪-০ গোলে ভাই ভাই স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনালে উঠে।

বিজয়ী দলের পক্ষে গাম্বিয়েল ৩টি ও আরিফ ১টি গোল করেন। গাম্বিয়েল শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়।২য় সেমিফাইনাল খেলায় আহাদ আলীর হ্যাট্রিকের সুবাদে রাজশাহী ফুটবল ট্রেনিং সেন্টার ৭-০ গোলে এ আর স্মৃতি সংসদকে হারিয়ে ফাইনালে উঠে।

বিজয়ী দলের পক্ষে আহাদ আলী ৩টি,রাকিব ২টি,দীপ্ত ও আকাশ ১টি করে গোল করেন।রাজশাহী ফুটবল ট্রেনিং সেন্টারের খেলোয়াড় আহাদ আলী শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়।

খেলা পরিচালনা করেন মোঃ আকতার হোসেন ও জানে আলম। খেলা শেষে শ্রেষ্ঠ খেলোয়াড় গাম্বিয়েল ও আহাদ আলীর হাতে পুরস্কার তুলে দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ডাবলু সরকার।এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনু, সোনালী অতীত ক্লাবের সাধারন সম্পাদক আলী আফতাব তপন, সদস্য মামুনুল ইসলাম জেট, মোঃ মুকিতুজ্জামান জুরাত, ক্রিকেট সম্পাদক মোঃ রাসেল জামান রাসেল,বয়স ভিত্তিক ক্রিকেট সম্পাদক মোঃ ফারুক হোসেন, রোকন,মোঃ তৌকিরউদ্দিন খান খালেক,প্রাক্তন ফুটবল খেলোয়াড় তাপস, ৫নং ওয়ার্ড কাউন্সিলার কামারুজ্জামান কামরু, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক তানজির হোসেন,মোস্তফাসহ অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আগামী ২৬ জুলাই কিশোর ফুটবল একাডেমী ও রাজশাহী ফুটবল ট্রেনিং সেন্টার ফাইনালে মুখোমুখি হবে।

মতিহার বার্তা ডট কম -২৩ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply