শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক, মোটরসাইকেল জব্দ

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক, মোটরসাইকেল জব্দ

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ইয়াবাসহ মোঃ শরিফুল ইসলাম ওরফে আপেল (৩৫) নামের একজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আজ শনিবার বিকাল ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন মোল্লা পাড়া এলাকায় অভিযান চালায়, র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের এর একটি আভিযানিক দল।

এ সময় তার নিকট থেকে ১৬৮৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় মাদক বহনকাজে ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেল জব্দ করে র‌্যাব।

আটককৃত মোঃ শরিফুল ইসলাম ওরফে আপেল চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধিন বাগডাঙ্গা সুন্দরপুর গ্রামের মোঃ তোবজুল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সদর মোডেল চাঁপাইনবাবগঞ্জ থানায় মাদ্রকদ্রব্য ২০১৮ সালের ৩৬(১) সারণির ১০(ক) ধারার মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২৭  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply