শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ১৯৭০ বোতল চোলাইমদসহ এক মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে ১৯৭০ বোতল চোলাইমদসহ এক মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশিমদসহ মোঃ রুহুল আমিন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫।

গতকাল শনিবার সকালে নগরীর দক্ষিন নওদাপাড়া এলাকা থেকে ১৯৭০ বোতল দেশী চোলাইমদ উদ্ধার করে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের এর একটি আভিযানিক দল।

আটককৃত মাদক ব্যবসায়ী রুহুল আমিন রাজপাড়া থানার বসুয়া অচিনতলা এলাকার মৃত নূর ইসলামের ছেলে।

আটককৃত মাদক ব্যবসায়ী রুহুল আমিনের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারনীর ২৪ (গ) ধারার মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২৮  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply