শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীর বাসটার্মিনালে ছিনতাইকারী আটক

রাজশাহী নগরীর বাসটার্মিনালে ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে ছিনতাই চেষ্টা কালে মোঃ সান মিয়া (২৫) নামের এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার সন্ধা সাড়ে ৭টার দিকে নগরীর শিরোইল বাসটার্মিনাল বক্সের পুলিশ তাকে আটক করে।

আটককৃত মোঃ সান মিয়া নগরীর বোয়ালিয়া থানাধিন দরগাহ্ পাড়া এলাকার মোঃ শাহিন মিয়ার ছেলে। ভুক্তভোগী জানায়, নগরীর সাহেব বাজার থেকে রিক্সা যোগে বাস টার্মিনালের উদ্দেশ্যে যাচ্ছিলেন মোঃ সহিদুল ইসলাম (২৫) নামের এক যুবক।

এ সময় ছিনতাইকারী সান মিয়া লাফ দিয়ে ওই যুবকের রিক্সায় উঠে তার পাশে বসে দেড় লক্ষ টাকা দাবি করে এবং নানা রকমের ভয়ভিতী দেখাতে থকে।কৌশলে রিক্সা আরোহী যুবক টার্মিনাল বক্সের পুলিশের সাহায্যে ছিনতাই কারিকে আটক করেন।

রিক্সা আরোহী মোঃ সহিদুল ইসলাম ঠাকুরগা জেলার নিসিন্দি এলাকার মোঃ সাহিনের ছেলে।

জানতে চাইলে শিরোইল টার্মিনাল পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই নাসির ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, ছিনতাইকারীর কবল থেকে রিক্সা আরোহী যুবক মোঃ সহিদুল ইসলামকে মুক্ত করা হয়েছে।

এ বিষয়ে আটকককৃত ছিনতাইকারী সান মিয়ার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম  ৩১ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply