শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কুয়েতে হাত পা বেঁধে প্রবাসী বাংলাদেশিকে বেধড়ক মারপিট

কুয়েতে হাত পা বেঁধে প্রবাসী বাংলাদেশিকে বেধড়ক মারপিট

আন্তর্জাতিক ডেস্ক : মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে এক বাংলাদেশির হাত-পা বেঁধে বেধড়ক মারপিটের পর তার কাছে থাকা টাকা ও আইডি কার্ড লুট করে নিয়েছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। বুধবার কুয়েতি দৈনিক আল-রাইয়ের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, এক বাংলাদেশিকে বেধড়ক মারপিটের পর তার কাছ থেকে ১০০ কুয়েতি দিনার (বাংলাদেশি প্রায় ২৭ হাজার ৭৪২ টাকা) ছিনতাই করেছে অজ্ঞাতনামা চার দুর্বৃত্ত। পুলিশ ওই দুর্বৃত্তদের ধরতে অভিযান পরিচালনা করছে।

 পুলিশের কাছে দায়েরকৃত অভিযোগ বাংলাদেশি ওই প্রবাসী বলেছেন, তিনি কুয়েতের একটি পাবলিক পার্কের পাশ দিয়ে হাঁটছিলেন। এ সময় হঠাৎ চার দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। তাকে প্রচণ্ড মারধরের পর সঙ্গে থাকা আইডি ও একশ’ কুয়েতি দিনার ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।

পরে তার হাত ও পা বেঁধে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায় তারা। চিৎকার শুনে পথচারীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। পুলিশ সন্দেহভাজন দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান পরিচালনা করছে।

মতিহার বার্তা ডট কম – ৩১  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply