শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় দুইজন মোটরসাইকেল আরোহীর নিহত

রাজশাহী গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় দুইজন মোটরসাইকেল আরোহীর নিহত

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ ,২ জন মোটরসাইকেল আরোহী আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ১২টা ৩০ মিনিটে দিকে উপজেলার গোদাগাড়ী মেডিকেল মোড়ে ওয়ার্ল্ড ভিশন অফিসের সামনে রাজশাহী- চাঁপাই নবাবগঞ্জ মহাসড়কের উপর এই দূর্ঘটনা ঘটে।

নিহতদের বাসা চাঁপাইনবাবগঞ্জ সদরের বিদিরপুর গংকা গ্রামের মৃত সবুর খানের ছেলে সামাদ (৩৫) ও একই গ্রামের আলম(৩২)। জানা যায়, বৃহস্পতিবার রাত ১২ টা ৩০ মিনিটের দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আশা দ্রুত গতির একটি ট্রাক রাজশাহীর দিকে যাচ্ছিলো।অপরদিক থেকে আসা দুজন মোটরসাইকেল আরোহী মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলো। এই সময় ট্রাক ও মোটর সাইকেল মুখোমুখি সংষর্ষ হলে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায় আলম, এবং আহত অবস্থায় সামাদকে গোদাগাড়ী ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষনা করেন।

স্থানীয় সূত্রে জানা যায় ঘাতক ট্রাকটি আটক করা হয়নি। ঘটনা স্থল থেকে দ্রুত পালিয়ে যায় ট্রাকটি।
লাশ ময়না তদন্তের জন্য গোদাগাড়ী মডেল থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানান গোদাগাড়ী মডেল থানার এসআই আব্দুল মান্নান।

গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ জাহাঙ্গির আলম জানান সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে। নিহতের পরিবারের লোকজন আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ।

মতিহার বার্তা ডট কম – ০১  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply