শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর পুঠিয়ায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহীর পুঠিয়ায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় নিজ শয়ন কক্ষে থেকে রিপা বেগম (৩৫) নামের এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের সরিষাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু ওই গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ জানান, বৃহস্পতিবার সকালে ওই গৃহবধুর ঝুলন্ত মরদেহ দেখে পরিবারের লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ নিজ শয়ন কক্ষের তীরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে সে সময় বাসায় কেউ ছিলোনা।

পরে তার মেয়ে বাসায় ফিরে তীরের সঙ্গে তার মায়ের মরদেহ ঝুলতে দেখে কান্না কাটি শুরু করলে প্রতিবেশিদের মধ্যে বিষয়টি জানাজানি হয়। এ সময় স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে প্রেরন করে। ময়নাতদন্ত শেষে গৃহবধূর মর পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানায় ওসি।

মতিহার বার্তা ডট কম – ০১  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply