শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রাণ গেল কাপড় ব্যবসায়ীর

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রাণ গেল কাপড় ব্যবসায়ীর

মতিহার বার্তা ডেস্ক: কক্সবাজারের টেকনাফে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আবদুল মালেক (৩৫) নামে এক কাপড় ব্যবসায়ী। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আবদুল মালেক চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা লতা ফকিরপাড়ার বাসিন্দা মাস্টার আবুল কাশেম প্রকাশ কাশেম সওদাগরের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে টেকনাফ পৌরসভার উপরের বাজারে ‘মনে রেখো’ নামে একটি কাপড়ের দোকান চালাতেন।

মালেকের ছোট ভাই রাশেল জানান, দোকানে থাকা অবস্থায় ১০ দিন আগে রাতে শরীরে বেশি জ্বর অনুভব করেন মালেক। তাকে চট্টগ্রামের শেভরণ ক্লিনিকে নেয়ার পর ডেঙ্গু ধরা পড়ে এবং সেখানে ভর্তি হন।

শেভরণে চিকিৎসার অবহেলা দেখে তাকে সেখান থেকে নিয়ে যাওয়া হয় সার্জিস্কোপ হাসপাতালে। সেখানেও অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এরপর গত ২৮ জুলাই ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে তাকে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মালেক মারা যান।

মতিহার বার্তা ডট কম – ০১  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply