শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পুঠিয়া গরীব দুস্থ্য ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফ’র চাউল বিতরণ

পুঠিয়া গরীব দুস্থ্য ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফ’র চাউল বিতরণ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়া পৌরসভায় উদ্যেগে গরীব দুস্থ্য ও অসহায় মানুষের মাঝে ভিজিএফ’র চাউল বিতরণ করা হয়।

শনিবার সকালে পুঠিয়া পৌরসভা কার্যালয় চত্বরে ভিজিএফ’র চাউল বিতরণের উদ্বোধন করেন পুঠিয়া পৌরসভার মেয়র জনাব মো. রবিউল ইসলাম রবি।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর হারুনুর রশিদ, কামাল হোসেন, ইসমাইল হোসেন, শাহদত হোসেন ও মিন্টু প্রমুখ।

পৌর এলাকার গরীব দুস্থ্য ও অসহায় ৩ হাজার ৮১ জন সদস্যর মাঝে ভিজিএফ’র চাউল বিতরণ করা হয়। এ সময় প্রতি পরিবারের সদস্যকে ১৫ কেজি করে চাউল দেওয়া হয়।                     

মতিহার বার্তা ডট কম – ০৩  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply