শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মশা নিধনে স্প্রে হাতে রাজশাহী জেলা পুলিশ সুপার

মশা নিধনে স্প্রে হাতে রাজশাহী জেলা পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক : ডেঙ্গু প্রতিরোধে রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম, মশা নিধনে ওষুধ স্প্রে ও সচেতনতা গড়ে তুলতে র‌্যালি করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে পুঠিয়া উপজেলার বানেশ্ব বাজারে র‌্যালি শেষে পুলিশের পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমে অংশ নেন রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ।

পরে তিনি স্থানীয় স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে মতবিনময় করেন। এ সময় নিজের বাড়ি ও আশাপারের এলাকায় পরিচ্ছন্নতা অভিযান চালাতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান পুলিশ সুপার। এ সময় জেলা পুলিশের কর্মকর্তা ও স্কুলের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

এদিকে, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শন করেছেন সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা।

মঙ্গলবার দুপুরে তিনি হাসপাতালে ডেঙ্গু ওয়ার্ডে গিয়ে রোগিদের সঙ্গে কথা বলেন এবং চিকিৎসার খোঁজ খবর নেন। এ সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জামিলুর রহমান ও উপ-পরিচালক ডা: সাইফুল ফেরদৌস উপস্থিত ছিলেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালেল উপ-পরিচালক ডা: সাইফুল ফেরদৌস বলেন, মঙ্গলবার দুপুর পর্যন্ত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ১৬ জন ডেঙ্গু আক্রান্ত রোগি। একই সময় সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ১৮ জন। বর্তমানে এ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৮০ জন।

মতিহার বার্তা ডট কম – ০৬  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply