শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপাইনবাবগঞ্জে ১০ হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জে ১০ হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অভিযান চালিয়ে ৯ হাজার ৭৬৫ পিস ইয়াবাসহ মো. আব্দুল মতিন (৩৩) নামের এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত আটটার দিকে উপজেলার কমলাকান্তপুর বাগান পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তির নাম মো. আব্দুল মতিন (৩৩)। তিনি উপজেলার চরপাকা (গমেরচর) গ্রামের মফিজুল হকের ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল বৃহস্পতিবার রাতে শিবগঞ্জ থানাধীন কমলাকান্তপুর বাগান পাড়া এলাকায় অভিযান চালায়। এসময় ৯ হাজার ৭৬৫ পিস ইয়াবাসহ আব্দুল মতিনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে র‌্যাব। আটককৃতের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

মতিহার বার্তা ডট কম – ০৯  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply