শিরোনাম :
সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬ মতিহার থানার সহযোগিতায় পরিবারের কাছে ফিরল হারিয়ে যাওয়া দুই শিশু তানোরে হিমাগারে রাখা আলুতে গাছ ভারতীয় আলু মজুদের অভিযোগ কয়েকটি রুটিন মেনে চললেই মুক্তি পাবেন তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই
পাওনা টাকার জেরে প্রতিপক্ষকে হত্যা

পাওনা টাকার জেরে প্রতিপক্ষকে হত্যা

মতিহার বার্তা ডেস্ক: শেরপুরের নকলা উপজেলায় পাওনা টাকা নিয়ে ঝগড়ার জের ধরে প্রতিপক্ষের হামলায় আ. জলিল (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

বৃহস্প‌তিবার (১৫ আগস্ট) সকালে উপজেলার চরমধুয়া নামাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।পু‌লিশ ও স্থানীয়রা জানায়, উপ‌জেলার চরমধূয়া গ্রামের মোশারফ হোসেনের সঙ্গে শ্রমের মজুরি টাকা নিয়ে প্রতিবেশী আ. আব্দুল জলিলের কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে মোশারফ উত্তেজিত হয়ে মারধর শুরু করলে আ. জলিল দৌড়ে তার ভাতিজা হাকিম মিয়ার ঘরের চৌকির নিচে আত্মরক্ষার জন্য আশ্রয় নেয়।

পরে মোশারফ সেখান গিয়ে টেনে বের করে গলা চেপে ধরে জলিলকে হত্যা করে।নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন শাহ বলেন, মর‌দেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা ডট কম – ১৫   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply