শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নোয়াখালীর সুবর্ণচরে কিশোরীকে ‘দলবেঁধে ধর্ষণ’

নোয়াখালীর সুবর্ণচরে কিশোরীকে ‘দলবেঁধে ধর্ষণ’

মতিহার বার্তা ডেস্ক: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে মেয়েটিকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে মোহাম্মদপুর ইউনিয়নের চর আলা উদ্দিন গ্রামের বাহার উদ্দিনের মেয়ে।

মেয়েটির পরিবার বলছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেয়েটি পাশের মোস্তাননগরে বড় বোন শাহীনা বেগমের বাড়িতে বোনের মেয়েকে নিয়ে যাচ্ছিল।

এসময় তাদের গতিরোধ করে হোসেন ব্যাপারী ও সোহেল। পরে তারা মুখ চেপে তাকে তুলে চর আলাউদ্দিন বাজারের পশ্চিম পাশের একটি খামারবাড়িতে নিয়ে যায়। খামারবাড়িতে আরো দুই ব্যক্তি ছিল।

পরে প্রথমে কিশোরীকে কাদা মাটিতে ফেলে হোসেন ব্যাপারী ও পরে সোহেল ধর্ষণ করে। এসময় তারা তাদের মোবাইলে সেই ধর্ষণের দৃশ্য ভিডিও করে কাউকে জানালে ভিডিও ছড়িয়ে দেয়া হবে বলে হুমকি দেয়।

সুযোগ বুঝে ভিকটিম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে হোসেন ব্যাপারী তাকে আবার ধরে গলায় পা দিয়ে চেপে হত্যার চেষ্টা করলে সে অচেতন হয়ে যায়।তার পরিবারের লোকজন আরো জানায়, ভিকটিমের বোনের মেয়ে বাড়িতে গিয়ে ঘটনা জানালে তার মা লোকজন নিয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন।

এর একপর্যায়ে রাত সাড়ে ১২টার দিকে আলাউদ্দিন বাজারের পশ্চিম পাশের একটি খামারবাড়িতে অচেতন অবস্থায় মেয়েটিকে উদ্ধার করেন তারা। পরে রাত তিনটার দিকে তার জ্ঞান ফিরে আসে।

নোয়াখালী জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মোহাম্মদ আব্দুল আজিম জানান, দুপুরে ভিকটিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে গাইনি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, ঘটনাটি তিনি শুনেছেন।

তবে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ আসেনি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান এ কর্মকর্তা।

মতিহার বার্তা ডট কম – ১৬   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply