শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী বেলপুকুরে ধারালো ছুরি দিয়ে যুবককে হত্যা

রাজশাহী বেলপুকুরে ধারালো ছুরি দিয়ে যুবককে হত্যা

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার দক্ষিণ জামিরা নামক গ্রামের সোহেল রানা (৩২) নামের এক যুবককে ছুরি দিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রবিবার রাত ৯:৩০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। সে উপজেলার আনসার মির্জার এর ছেলে।

স্থানীয় সূএে জানাযায়, ধানক্ষেতের চারা নিয়ে সোহেল রানা (৩২) এর সঙ্গে সাইফুলের ছেলে সাগর(২৬) এর সাথে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে সাইফুল(৬০)ও তার পুত্র সাগর সহ কয়েক জন সোহেল রানার পেটে ছুরি দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই সোহেল রানা মারা যান। ঘটনার পর সেখান থেকে সকলেই তারা পালিয়ে যায়। পরে বেলপুকুর থানা পুলিশ মৃত দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠান। এই ঘটনার সাথে জড়িত দুই জনকে গ্রেফতার করেছে বেলপুকুর থানা পুলিশ। আটকৃতরা হলেন, নাজিবুল(৩২) ও ফারুক (৫০)।

এ বিষয়ে বেলপুকুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) জনাব শেখ মোঃ গোলাম মোস্তফা বলেন,সোহেল রানার বাবা আনসার মির্জা বাদী হয়ে ১২ জনকে আসামী করে বেলপুকুর থানায় একটি হত্যা মামলা(নং-৫) দায়েল করা হয়েছে। এ হত্যার ঘটনার সঙ্গে জড়িত ছিল এমন অভিযুক্ত সকলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মতিহার বার্তা ডট কম  ১৯ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply