শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁদাবাজদের ধরতে বাগমারায় পুলিশকে নির্দেশ

চাঁদাবাজদের ধরতে বাগমারায় পুলিশকে নির্দেশ

খোরশেদ আলম বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় নারী দিয়ে আটকে রেখে চাঁদাবাজী ও ব্ল্যাক মেইলকারীর দৌরাত্ন বেড়ে গেছে। নিরীহ মানুষকে জিম্মি করে চাঁদাবাজী ও অর্থ আদায় করায় অতিষ্ট হয়ে প্রতারক সিন্ডিকেটের সদস্যদের গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন, ভ্রাম্যমান আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম। গতকাল তিনি ভ্রাম্যমান আদালতে উপস্থিত বাগমারা থানার পুলিশকে এ নির্দেশ দেন।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার আশপাশের এলাকায় বসবাসকারী প্রবাসীর স্ত্রী, বিধবা ও স্বামী পরিত্যাক্তা নারীদের বাড়ি টার্গেট করে ওই প্রতারক চক্রের দল। তারা সুযোগ বুঝে ওই সকল বাড়িতে প্রবেশ করে নারী সদস্যদের বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজী ও পতিতাবৃত্তিতে লিপ্ত করার চেষ্টা করছেন। কোন কোন নারী তাদের কথামত পতিতাবৃত্তিতে নেমে এলাকার বৃত্তবান ব্যক্তিদের টার্গেট করে ব্ল্যাক মেইলের মাধ্যমে অর্থ আদায় করছেন বলে অভিযোগ উঠেছিল।

বিষয়টি জানার পর বাগমারা থানার পুলিশ ভবানীগঞ্জ হিন্দুপাড়া এলাকায় অভিযান চালিয়ে এক নারী সদস্যকে আটক করেন এবং ভ্রাম্যমান আদালতে হাজির করেন।

ভ্রাম্যমান আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম ঘটনার বিষয়টি জানতে চাইলে আটককৃত নারী জিম্মি ও প্রতারনা করে অর্থ আদায়ের কথা স্বীকার করেন।

এছাড়াও তিনি ঘটনার সাথে জড়িতদের নাম আদালতকে জানিয়ে দেন। ভ্রাম্যমান আদালতের বিচারক বিষয়টি আমলে নিয়ে ওই সকল প্রতারককে গ্রেপ্তারের জন্য পুলিশকে নির্দেশ দেন।গ্রেপ্তারের স্বার্থে পুলিশ প্রতারক চক্রের সদস্যদের নাম গুলো স্থানীয় সাংবাদিকদের জানাননি।

এলাকায় এমন প্রতারক চক্রের সন্ধ্যান পেয়েছে বলে বাগমারা থানার পুলিশ নিশ্চিত করেছেন। অল্প সময়ের মধ্যে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হবে বলে বাগমারা থানার ওসি আতাউর রহমান উপস্থিত সাংবাদিকদের জানিয়েছেন। বাগমারা এলাকায় এমন ঘটনা ঘটার জন্য দু:খ প্রকাশ করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক জাকিউল ইসলাম।

তিনি প্রবাসীর এক স্ত্রীর সাথেও এমন ঘটনার জন্য ওই সিন্ডিকেটের সদস্যদের গ্রেপ্তারের জন্য পুলিশকে কড়া ভাবে নির্দেশ দেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, প্রতারক ও ব্ল্যাক মেইলকারী সিন্ডিকেটের সদস্য্যদের তথ্য সংগ্রহ চলছে। যে কোন সময় পুলিশ ওই সকল ভন্ডদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনবেন বলে তিনি জানিয়েছেন।

মতিহার বার্তা ডট কম –  ১৯ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply