শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাংলাদেশি ছবিতে প্রথমবার সানি লিওন

বাংলাদেশি ছবিতে প্রথমবার সানি লিওন

বিনোদন ডেস্ক- সানি লিওনকে এবার দেখা যাবে বাংলাদেশি ছবির আইটেম গানে।ছবির নাম ‘বিক্ষোভ’। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবির পরিচালক ‘বসগিরি’ খ্যাত নির্মাতা শামীম আহমেদ রনি।

গনমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান এবং ‘বিক্ষোভ’ ছবির পরিচালক শামীম আহমেদ রনি।

বর্তমানে সেলিম খান ও শামীম আহমেদ রনি দুজন আছেন মুম্বাই। সেখান থেকে তারা জানিয়েছেন, আজ (সোমবার) সানি লিওনের সঙ্গে মিটিং করেছেন। নির্মাতা রনি জানান, বিক্ষোভ এর আইটেম গানে সানি লিওন থাকবেন এটি নিশ্চিত।

এদিকে রনি আগেই জানিয়ে ছিলেন যে, ‘বিক্ষোভ’ ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কলকাতার নায়িকা শ্রাবন্তী। তার বিপরীতে কে থাকবেন সেটি এখনও চূড়ান্ত হয়নি। আগামী সেপ্টেম্বর মাসেই ‘বিক্ষোভ’-এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইতেই সেট তৈরি করে গানটির শুটিং হবে বলেও জানান রনি। আইটেম গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন।

শামীম আহমেদ রনীর গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

মতিহার বার্তা ডট কম – ১৯  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply