শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নাটোরে ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কায় মাদ্রাসাছাত্র নিহত

নাটোরে ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কায় মাদ্রাসাছাত্র নিহত

মতিহার বার্তা ডেস্ক: নাটোরের বাগাতিপাড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক সারোয়ার হোসেন সাগর (১৫) নামের এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে।

সোমবার বাগাতিপাড়া উপজেলার আড়ানী-পুঠিয়া সড়কের জামনগর পুলিশ ফাঁড়ির অদূরে পকেটখালী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সারোয়ার হোসেন সাগর বাগাতিপাড়া উপজেলার জামনগর মাঝপাড়া গ্রামের আহম্মদ আলী মাস্টারের ছেলে। আহত সৈকত আলী একই এলাকার পশ্চিম চরপাড়ার শৈয়ব আলীর ছেলে।

 তারা দু’জনেই নাটোর শহরের চাঁদপুর মাদ্রাসার হেফজ শাখার ছাত্র ছিল। নিহত সারোয়ার হোসেন সাগর ১০ পারা কোরআনের হাফেজ ছিল বলে জানা গেছে।

আহত সৈকত আলী জানায়, বেলা সাড়ে ১০টার দিকে নিহত সাগর তার সহপাঠী সৈকতকে নিয়ে শখের বসে মোটরসাইকেল চালিয়ে রাজশাহীর পুঠিয়ার দিকে যাচ্ছিল। এ সময় পেছন থেকে অপর একটি মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এ সময় তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই সাগর নিহত হয়।

বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম শেখ জানান, আহত আরোহী সৈকতকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সাগরের লাশ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১৯  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply