শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ল্যাপটপ চুরির ঘটনায় ডাক্তারের ছেলে বিশ্ববিদ্যলয়ের শিক্ষার্থী আটক: অতপর শ্রী’ঘরে

রাজশাহীতে ল্যাপটপ চুরির ঘটনায় ডাক্তারের ছেলে বিশ্ববিদ্যলয়ের শিক্ষার্থী আটক: অতপর শ্রী’ঘরে

রাজশাহীতে ছেলে হারানো ডিডির সূত্র ধরে ল্যাপটপ উদ্ধারসহ প্রত্যয় (২৩), নামের বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সিভিল (সিইসি) বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী আটক।

নিজেস্ব প্রতিবেদক : ল্যাপটপ নিয়ে বন্ধু-বান্ধবীর সাথে প্রতারনার অভিযোগে বরেন্দ্র বিশ্ববিদ্যলয়ের এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে তাকে আটক করে রাজপাড়া থানার এসআই রাকিব ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত ওই শিক্ষার্থীর নাম প্রত্যয় (২৩), সে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সিভিল (সিইসি) বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী। তার পিতার নাম : ডাঃ আজিজুল হক (রামেক), তার বাড়ি নগরীর রাজপাড়া থানাধীন কাজিহাতায়। ভূক্তভোগীরা হলো: রুয়েট সিভিল বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী হাসনাইন এবং রা:বি চারুকলার শিক্ষার্থী নাদিয়া নদী। এসআই রাকিব জানায়, তারা পরস্পরের পরিচিত।

আর এই সুযোগটাকে কাজে লাগিয়ে গত (১ আগস্ট) রুয়েট শিক্ষার্থী হাসনাইনের নিকট প্রয়োজনের কথা বলে তার ব্যবহৃত ল্যাপটপ চেয়ে নিয়ে যায় প্রত্যয়। এরপর একই কায়দায় গত (৭ আগস্ট) রা:বি চারুকলার শিক্ষার্থী নাদিয়া নদী’র ল্যাপটপটিও নিয়ে যায় সে। আর সে থেকেই বরেন্দ্র শিক্ষার্থী প্রত্যয় ফোন বন্ধ করে গা ঢাকা দেয়। এমনকি সে বাড়ি যাওয়াও বন্ধ করে দেয়। পরে ভূক্তভোগীরা রাজপাড়া থানায় ডাক্তার আজিজুল হকের ছেলে প্রত্যয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

পাশাপাশি ছেলে বাড়িতে আসছেনা দেখে প্রত্যয়ের বাবা ডাঃ আজিজুল হক থানায় একটি জিডি করেন। এ জিডির সূত্র ধরে শিক্ষার্থী প্রত্যয়কে উদ্ধারে দিন রাত এক করে দেন এসআই রাকিব। ডাক্তারের ছেলে বলে কথা। অবশেষে গত সোমবার গোপন তথ্যের ভিত্তিতে বোয়ালিয়া থানা এলাকা থেকে প্রত্যয়কে আটক করে এসআই রাকিব ও সঙ্গীয় ফোর্স। খবর পেয়ে ল্যাপটপ নিতে থানায় ছুটে আসেন, রুয়েট ও রাবি শিক্ষার্থীরা।

এ বিষয়ে রাজপাড়া থানায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রত্যয়ের বিরুদ্ধে ৪০৬/৪২০ ধারায় মামলা রুজু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওই এসআই।

মতিহার বার্তা ডট কম – ২০  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply