শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
স্বামী-স্ত্রী আটক ইয়াবা উদ্ধার

স্বামী-স্ত্রী আটক ইয়াবা উদ্ধার

মতিহার বার্তা ডেস্ক : চাঁদপুর শহরের নাজিরপাড়া এলাকার ছৈয়াল বাড়ি রোড থেকে ১শ’ ৩৫ পিস ইয়াবাসহ স্বামী স্ত্রী আটক করেছে চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (২১ আগষ্ট) দুপুরে ঐ এলাকার ছৈয়াল বাড়ি রোডের তালুকদার ভিলার ৬ষ্ঠ তলা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মতলব দক্ষিণ উপজেলার মধ্য পিংড়া বকাউল বাড়ির নূর ইসলাম বকাউলের ছেলে মো. লিটন বকাউল (৩৩) ও তার স্ত্রী সীমা বেগম (২৮)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানা যায়, গোপন সংবাদের ভিক্তিতে নাজিরপাড়া এলাকার ছৈয়াল বাড়ি রোডের তালুকদার ভিলায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী লিটন ও তার স্ত্রীর কাছ থেকে ১শ ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এসময় চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মিজানুর রহমান, ইন্সপেক্টর মজিবুর রহমান সহ মডেল থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

ইন্সপেক্টর মজিবুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা ডট কম  ২২ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply