শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
গাজীপুরে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ৭ ডাকাত আটক

গাজীপুরে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ৭ ডাকাত আটক

মতিহার বার্তা ডেস্ক : ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর ভাওয়াল জাতীয় উদ্যানের ৪ নং গেইট এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের সাত সদস্যকে আটক করেছে র‌্যাব।

আটককৃতরা হলেন, সিটি করপোরেশনের ভাওরাইদ এলাকার ইন্তাজ আলী রাজু, একই এলাকার মো. আরিফ হোসেন, দিঘীর চালা এলাকার মো. আল আমিন হুসাইন, একই এলাকার সাজ্জাদ হোসেন ওরফে সজিব, মো. জাকির হোসাইন, সোহাগ মিয়া ও মো. শাকিল মিয়া।

শুক্রবার র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, বৃহস্পতিবার রাতে এই ৭ডাকাতকে আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে তাদের হামলায় আহত কাভার্ডভ্যান চালক আব্দুল কালাম ও হেলপার এবং লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

আব্দুল্লাহ আল মামুন বলেন, বৃহস্পতিবার রাতে ভাওয়াল জাতীয় উদ্যানের ভেতর একটি সংঘবদ্ধ ডাকাত দল কাভার্ডভ্যান থামিয়ে ড্রাইভারকে গাছের সাথে বেধে রেখে মারধর করে গাড়ির মালামাল লুট করছে এমন খবরে ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ওই পার্কের ৪নং গেইট এলাকায় গভীর বনের ভেতর অভিযান পরিচালনা করে অভিযুক্তদের আটক করা হয়। পরে আসামিদের কাছ থেকে ২টি রাম-দা, ৪ টি চাপাতি, ডাকাতির নগদ ১৬ হাজার টাকা এবং ৮ টি মোবাইল ফোনসহ আহত অবস্থায় ভিকটিম ড্রাইভার মো. আব্দুল কালাম এবং হেলপার আহম্মেদ আলীকে উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে আরিফ নিট স্পিন লি. এর কাভার্ডভ্যানটি নারায়ণগঞ্জ যাওয়ার পথে গাজীপুরের ন্যাশনাল পার্কের ৪নং গেইটের সামনে আসা মাত্রই কাভার্ডভ্যানের গতি রোধ করে গাড়িসহ ন্যাশনাল পার্কের জঙ্গলের ভেতর নিয়ে যায়।

পরে ড্রাইভার আব্দুল কালাম এবং হেলপার আহম্মেদ আলীকে গাছের সাথে বেধে রেখে লোহার চাপাতি দ্বারা শরীরের বিভিন্ন স্থানে মারধর করে এবং তাদের মুক্তিপণ হিসেবে কোম্পানির প্রতিনিধিদের কাছে ৫ লাখ টাকা দাবি করে এবং বিভিন্ন বিকাশ নম্বরে নগদ টাকা হাতিয়ে নেয়।

মতিহার বার্তা ডট কম  ২২ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply