শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ট্রাফিক সিগন্যাল অমান্য করে পালানোর সময় গাঁজাসহ আটক-১

রাজশাহীতে ট্রাফিক সিগন্যাল অমান্য করে পালানোর সময় গাঁজাসহ আটক-১

এসএম বিশাল: রাজশাহী নগরীতে ট্রাফিক সিগন্যাল অমান্য করে পালানোর সময় বিপুর পরিমান গাঁজাসহ মোঃ রাসেল আলী (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী শিবগঞ্জ থানাধীন ডানিয়াল গাছি এলাকার মোঃ রফিকুল ইসলামের ছেলে।

আজ সোমবার বেলা ১১ টার দিকে শিরোইল ঢাকা বাসটার্মিল থেকে তাকে আটক করেন মহানগর ট্রাফিক পুলিশের সার্জেন্ট সাদ্দামসহ সঙ্গীয়রা।

জানতে চাইলে বাসটার্মিল পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই নাসির বলেন, শ্যামলী কাউন্টারের সামনে ট্রাফিক মোড়ে মাদক ব্যবসায়ী রাসেলকে সিগন্যাল দিলে তা অমান্য করে রাজ মেট্রো-ল ১১-২০৭৭ নং মোটরসাইকেল নিয়ে দ্রুত পালানোর চেস্টা করে, এমন সময় তাকে ধাওয়া করে আটক করা হয়।

এ সময় তার মোটরসাইকেল তল্লাসি চালিয়ে ট্রাঙ্কির নীচে বিশেষ কায়দায় রাখা দেড় কেজি গাঁজা উদ্ধার করেন সার্জেন্ট সাদ্দামসহ সঙ্গীয়রা।

পরে তার পকেট তল্লাসি চালিয়ে নগদ ৫৫ হাজার টাকা ও ২ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়। এ বিষয়ে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন নিশ্চত করে বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর কাছ থেকে ২ কেজি পরিমান গাঁজা, নগদ ৫৫ হাজার টাকাসহ একটি মোটর সাইকেল ও ২ পিচ ইয়াবা জব্দ করা হয়েছে। এ ঘটনায় ট্রাফিক পুলিশ বাদি হয়ে, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করবেন বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম  ২৬ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply