শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
টিভি চ্যানেলগুলো পূর্ণ স্বাধীনতা উপভোগ করছে: প্রধানমন্ত্রী

টিভি চ্যানেলগুলো পূর্ণ স্বাধীনতা উপভোগ করছে: প্রধানমন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক:- প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার বলেছেন, বাংলাদেশের সমস্ত টেলিভিশন চ্যানেল পূর্ণ স্বাধীনতা উপভোগ করছে।

বুধবার দুপুরে অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) একটি প্রতিনিধিদল প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার সাথে সাক্ষাত করতে গেলে তিনি এ কথা বলেন।

 সাক্ষাত শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এ বিষয়ে অবহিত করেন।

প্রধানমন্ত্রী বলেন, এক সময়ে বাংলাদেশের কেবল একটি টেলিভিশন চ্যানেল, বিটিভি (বাংলাদেশ টেলিভিশন) ছিল এবং ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার দায়িত্ব গ্রহণের পরে এই মিডিয়া শিল্পকে বেসরকারি খাতের জন্য উন্মুক্ত করে।

অ্যাটকো নেতারা বলেন, তারা বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ ব্যবহার করে সমস্ত বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলোর সম্প্রচার শুরু করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এবং ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মালিক সালমান এফ রহমান ও তথ্য সচিব আব্দুল মালেক এসময় উপস্থিত ছিলেন।

অ্যাটকোর চেয়ারম্যান অঞ্জন চৌধুরী, ইকবাল সোবহান চৌধুরী, মোজাম্মেল হক বাবু, আহমেদ জোবায়ের প্রমুখ বৈঠকে উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম ২৮   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply