শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
চল্লিশা চাঁদার টাকায় হবে কেন ! এরশাদের টাকা গেল কোথায় ?’

চল্লিশা চাঁদার টাকায় হবে কেন ! এরশাদের টাকা গেল কোথায় ?’

মতিহার বার্তা ডেস্ক: জাতীয় পার্টির সদ্যপ্রয়াত চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের চল্লিশা চাঁদার টাকায় হবে কেন, তার টাকা কোথায় গেল?’ এমন প্রশ্ন রেখেছেন তার সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিকী।

বুধবার (২৮ আগস্ট) টেলিফোনে গণমাধ্যমকে তিনি বলেন, পার্টির চেয়ারম্যান জি এম কাদের আমার ফোন ধরেন না। যখন দরকার ছিল তখন প্রতিদিন ফোন দিতেন।

 এরিককে নিয়ে যা খুশি তাই করা হচ্ছে বলে অভিযোগ করে তার মা বিদিশা সিদ্দিকী বলেন, ‘ওরা আমার ছেলে এরিককে আটকে রেখেছে। আমার সঙ্গে দেখা করতে দেয়না। এরিককে কেন্দ্র করেই মৃত্যুর আগে এরশাদের সঙ্গে আমার সুসম্পর্ক গড়ে উঠেছিল। আমি খাবার পাঠাতাম। এরশাদ আমার খাবার খেতেন। এখন আর এরিকের সঙ্গে দেখাও করতে দেয় না।’

এরিককে দিয়ে এরশাদের শূন্য আসনের ফরম সংগ্রহের বিষয়ে তিনি বলেন, যে বাচ্চা নিজের ভালো-মন্দ কিছু বোঝে না, তাকে রাজনীতির একটা ঘুঁটি হিসেবে ব্যবহার করা হচ্ছে। সে নমিনেশনের কী বোঝে? তারা তাকে ব্যবহার করে যথেষ্ট খারাপ কাজ করেছে। দেশে তো একটা আইন-আদালত আছে নাকি? তারা যা ইচ্ছে তা করবে, এটা তো হতে পারে না। এরিকের বাবা এরশাদ বেঁচে থাকলে এ ধরনের নোংরা কাজ তারা করতে পারতো না।’

তিনি আরও বলেন, আমি আশা করিনি জাতীয় পার্টির লোকেরা এরিককে দিয়ে এসব নোংরা কাজ করবে। আমাকে এখনও ছেলের সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না। তার সঙ্গে কথাও বলতে দিচ্ছে না।

উল্লেখ্য, হুসেইন মুহাম্মদ এরশাদের চল্লিশা জাঁকজমক ও ধর্মীয় ভাবগাম্ভীর্যে পালন করার পূর্ণ প্রস্তুতি চলছে। এজন্য চলছে প্রতিটি থানা ও ওয়ার্ডের নেতাকর্মীদের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের পৃথক বৈঠক। একই সঙ্গে চলছে চাঁদা তোলার কাজ।

দলটির প্রেসিডিয়াম সস্য ও দলীয় এমপিসহ নেতা-কর্মীর চাঁদায় আগামী ৩১ আগস্ট এই চল্লিশা সম্পন্ন হবে। ওই দিন একযোগে সারা দেশে কর্মসূচি চলবে। এর মধ্যে ঢাকা মহানগর ও রংপুর মহানগরে মোট খরচ ধরা হয়েছে সোয়া কোটি টাকারও বেশি।

দলের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে এককোটি টাকার কিছু বেশি অর্থ এ পর্যন্ত জমা হয়েছে। তবে এই অর্থের মধ্যে অর্ধ কোটি (৫০ লাখ) টাকাই এসেছে দলের একজন প্রেসিডিয়াম সদস্যের কাছ থেকে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান নিজেই এরশাদের চল্লিশার জন্য ৫০ লাখ টাকা চাাঁদা দিয়েছেন বলে সূত্রটি নিশ্চিত করেছে।

মতিহার বার্তা ডট কম ২৮   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply