শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ধর্ষণের অভিযোগে ইউএনও কার্যালয়ের পিয়ন গ্রেফতা

ধর্ষণের অভিযোগে ইউএনও কার্যালয়ের পিয়ন গ্রেফতা

মতিহার বার্তা ডেস্ক: বাগেরহাটের কচুয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগে বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারি মো. সাইদুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে কচুয়া উপজেলার মাদারতলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার মো. সাইদুর রহমান উপজেলার ছোটবগা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে। সে বর্তমানে বাগেরহাট সদরের সোনাতলা এলাকার বাসিন্দা।

 কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সফিকুর রহমান গণমাধ্যমকে বলেন, হাবিবুর রহমানের ৩৫ বছর বয়সী মামাতো বোন থানায় একটি অভিযোগ করেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, মো. সাইদুর রহমান বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে তার ওই মামাতো বোনের সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। এরপর থেকে সাইদুর রহমান জোবাই গ্রামে তার নিজের তৈরি সাবানা এগ্রো ফার্মের বসত ঘরের দোতলার একটি কক্ষে তার সাথে নিয়মিত শারীরিক সম্পর্ক করে আসছে। পরে ধর্ষিতার পরিবার জেনে সাইদুর রহমানকে বিয়ে করতে বললে তিনি বিয়ে করতে অস্বীকার করে।

অভিযোগ পেয়ে আমরা গ্রেপ্তার সাইদুর রহমানকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

 মতিহার বার্তা ডট কম ২৮   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply