শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সড়কে স্কুলছাত্রর লাশ রেখে বিক্ষোভ

সড়কে স্কুলছাত্রর লাশ রেখে বিক্ষোভ

মতিহার বার্তা ডেস্ক : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় রাস্তা পারাপারের সময় ট্রাকচাপায় সাফায়েত (১০) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে রাস্তায় স্কুলছাত্রের মরদেহ রেখে অবরোধসহ টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে ও কয়েকটি গাড়ি ভাঙচুর করেছে এলাকাবাসী।

শনিবার দুপুরে উপজেলার নবীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাফায়েত ওই এলাকার মামুন মিয়ার ছেলে ও উপজেলার কদম রসুল শিশুবাগ কিন্ডারগার্টেনের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে রাস্তা পারাপারের সময় আকিজ গ্রুপের একটি ট্রাক সাফায়েতকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় সাফায়েত। এ খবর ছড়িয়ে পড়লে প্রতিবাদে এলাকাবাসী ট্রাকটি আটক করে ভাঙচুর করে। এ সময় নিহত স্কুলছাত্রের মরদেহ রাস্তার মধ্যখানে রেখে অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে এলাকাবাসী। সেই সঙ্গে কয়েকটি গাড়ি ভাঙচুর করে তারা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, নিহত স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক পালিয়ে গেছে। ট্রাকের চালককে গ্রেফতারে অভিযান চলছে।

মতিহার বার্তা ডট কম  ৩১ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply