শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পরকীয়ার জেরে যুবককে খুন করলো এক দম্পতির

পরকীয়ার জেরে যুবককে খুন করলো এক দম্পতির

মতিহার বার্তা ডেস্ক: পরকীয়ার জেরে গণেশ মালিক (২৭) নামের এক যুবককে খুন করার অভিযোগ উঠল এক দম্পতির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে জয়পুর থানার কামারবেড়িয়া গ্রামে। নিহত গণেশ মালিক আমতা থানার নারীট রাজাপাড়ার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার রাতে জয়পুর থানার কামারবেড়িয়ার বাসিন্দা অর্জুন সিং গণেশকে অচৈতন্য অবস্থায় ইঞ্জিন ট্রলিতে করে এনে তাঁর বাড়ির কাছে নামিয়ে দিয়ে চলে যায়। তাঁর কী হয়েছে বোঝা যাচ্ছিল না। অসুস্থ গণেশকে তাঁর বাবা নেপাল মালিক প্রথমে আমতা হাসপাতালে ভর্তি করেন। তারপর সেখান থেকে তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিত্‍সা চলতে থাকে গণেশের। শুক্রবার রাতে এসএসকেএম হাসপাতালে তাঁর মৃত্যু হয়। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে গনেশের মৃত্যু হয়েছে বলে চিকিত্‍সকরা জানান।

এরপর শনিবার গণেশের মৃতদেহ হাসপাতাল থেকে গ্রামে আনা হয়। এদিন গণেশের মৃতদেহ দাহ করার জন্য শ্মশানে নিয়ে যাওয়ার পরে হঠাত্‍ই মৃতের পরিবার মৃতদেহ দাহ করার সিদ্ধান্ত বদলে ওই মৃতদেহ আমতা থানায় নিয়ে যায়। সেখানেই তাঁরা অর্জুন সিং ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে। পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য উলুবেড়িয়া মর্গে পাঠায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গণেশ পেশায় একজন বাস চালক। তিনি তিন সন্তানের পিতা। অর্জুন সিংয়ের স্ত্রীর সঙ্গে গণেশের দীর্ঘদিন যাবত্‍ বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। গত রবিবারও গনেশ অর্জুন সিং-এর সঙ্গে বসে রাত পর্যন্ত মদ্যপান করেছেন বলে জানা গিয়েছে।

কিন্তু গণেশ মালিক সেদিন কেন অচৈতন্য হয়ে গিয়েছিল? তার পিছনে কী ঘটনা লুকিয়ে রয়েছে তা বোঝা যায়নি। আমতা থানায় অভিযোগ দায়ের হলেও ঘটনা যেহেতু জয়পুর থানা এলাকায় ঘটেছিল তাই দুটি থানার পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তদন্তের কাজ অনেকটা সহজ হবে বলে পুলিশ মনে করছে।

মতিহার বার্তা ডট কম – ৩১ আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply