শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রামেকে‘র দুই বছর ইন্টার্নশীপ স্থায়ী বাতিলের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

রামেকে‘র দুই বছর ইন্টার্নশীপ স্থায়ী বাতিলের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) দুই বছর ইন্টার্নশীপ প্রস্তাবনার স্থায়ী বাতিলের দাবিতে প্রতিবাদ সমাবেশ, র‌্যালী ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। আজ সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজের সামনে এ কর্মসূচি পালন করে তারা।

এ সময় শিক্ষার্থীরা প্রস্তাবনা বাতিল সংক্রান্ত নানা প্ল্যাকার্ড ও ফেস্টুন নিয়ে প্রতিবাদ র‌্যালী করে। র‌্যালীটি রাজশাহী মেডিকেল কলেজের প্রধান ফটক হতে ঘোষপাড়া লক্ষীপুরসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে আবার রাজশাহী মেডিকেল কলেজের সামনে এসে শেষ হয়। পরে সেখানে মানববন্ধন করে শিক্ষার্থীরা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে নেতৃত্ব দেন মেডিকেল কলেজের শিক্ষার্থী মিজানুর রহমান, ইমরান, ফারুক, জয়, চার্লি ও তাজওয়ারসহ আরো অনেকে। সমাবেশে সকল শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, উপজেলা পর্যায়ে ইন্টার্নশীপ করতে গেলে তাদের নিরাপত্তা দেওয়া হয় না। এছাড়াও তাদের পুরোপুরি ডাক্তার হয়ে বের হতে আরো এক বছর সময় বেশী লাগবে। এটা কোনভাবেই মেনে নেওয়া যাবে না। যতদিন সরকার এই প্রস্তাবিত আদেশ বাতিল না করবে, ততদিন পর্যন্ত তারা শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাবেন বলে জানা শিক্ষার্থীরা।

 মতিহার বার্তা ডট কম – ০২ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply