শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাবির একাদশ সমাবর্তন ৩০ নভেম্বর, সভাপতিত্ব করবেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ

রাবির একাদশ সমাবর্তন ৩০ নভেম্বর, সভাপতিত্ব করবেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একাদশ সমাবর্তন ৩০ নভেম্বর অনুষ্ঠিত হবে। সমাবর্তনে ২০১৫ ও ২০১৬ সালে পিএইচডি, এমফিল, স্নাতকোত্তর, এমবিবিএস, বিডিএস ও ডিভিএম ডিগ্রি অর্জনকারীরা অংশ নিতে পারবেন।

সমাবর্তনে অংশ নেয়ার জন্য গ্র্যাজুয়েটদের আগামী ৫ থেকে ১৪ সেপ্টেম্বরের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। সমাবর্তনে রাষ্ট্রপতি আব্দুল হামিদ সভাপতিত্ব করবেন বলে সম্মতি জানিয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার সোমবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সমাবর্তনে অংশগ্রহণের জন্য গ্র্যাজুয়েটদের তিন হাজার ৫৭০ টাকা দিয়ে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে।

এতে ২০১৫ ও ২০১৬ সালের পিএইচডি, এমফিল, স্নাতকোত্তর, এমবিবিএস, বিডিএস ও ডিভিএম ডিগ্রি অর্জনকারীরা এই সমাবর্তনে অংশ নিতে পারবেন।

তিনি জানান, সমাবর্তন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য রবিবার সমাবর্তন কমিটির সভা হয়। সভায় সমাবর্তন অভ্যর্থনা কমিটি ও স্টিয়ারিং কমিটিসহ ১৩টি উপ-কমিটি গঠন করা হয়। সমাবর্তন সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

 মতিহার বার্তা ডট কম – ০২ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply