শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে’- ফখরুল

খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে’- ফখরুল

মতিহার বার্তা ডেস্ক: বুধবার (৪ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের অডিটোরিয়ামে তারেক রহমানের ১২তম কারামুক্ত দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশে গণতন্ত্র নেই। তাই খালেদা জিয়াকে গণআন্দোলনের মাধ্যমে মুক্ত করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে।

ফখরুল বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে হত্যা করে জাতীয়তাবাদী রাজনীতিকে ধ্বংস করে দেওয়ার চেষ্টা হয়েছিল। কিন্তু ষড়যন্ত্রকারীরা সফল হয়নি। বিএনপি ফিনিক্স পাখির মতো, ধ্বংসস্তূপ থেকে ঘুরে দাঁড়িয়েছে। ষড়যন্ত্রকারীরা এক এগারোর সময় বিএনপিকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল কিন্তু পারেনি। ষড়যন্ত্রকারীরা গুম-খুন ও হত্যা করে মনে করেছিল বিএনপিকে শেষ করে দেবে। সেটাও তারা পারেনি। এদেশের মানুষ স্বাধীনতাকামী এ অন্যায় অত্যাচার সহ্য করেও তারা টিকে আছে। এটাই হচ্ছে বিএনপি।

 বিএনপি মহাসচিব বলেন, ষড়যন্ত্রকারীরা মনে করেছিল খালেদা জিয়া কারাগারে গেলে দল শেষ হয়ে যাবে। কিন্তু তাদের স্বপ্ন পূরণ হয়নি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিদেশ থেকে দলকে নেতৃত্ব দিচ্ছেন। তারেক রহমানের নেতৃত্বে দল সংগঠিত হচ্ছে।

তিনি আরও বলেন, দেশে গণতন্ত্র নেই, আইনের শাসন নেই। তাই মানুষকে জাগিয়ে তুলতে হবে। হতাশ হওয়ার কোনো কারণ নেই নয় বছর স্বৈরাচারের বিরুদ্ধে লড়াই করেছি, পাকিস্তানের বিরুদ্ধে লড়েছি। লড়াইয়ের মধ্য দিয়েই খালেদা জিয়াকে মুক্ত করবো। দেশে সুশাসন ও গণতন্ত্রকে ফিরিয়ে আনতে আন্দোলনের কোন বিকল্প নেই।

সংগঠনের সভাপতি আমিরুল ইসলাম আলিমের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু, শিমুল বিশ্বাস, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিবুন নবী খান সোহেল প্রমুখ। সুত্র: সময়ের কন্ঠ

মতিহার বার্তা ডট কম – ০৪ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply