শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সাতক্ষীরায় পিকআপের ধাক্কায় স্ত্রী নিহত, স্বামী আহত

সাতক্ষীরায় পিকআপের ধাক্কায় স্ত্রী নিহত, স্বামী আহত

মতিহার বার্তা ডেস্ক: সাতক্ষীরা-খুলনা মহাসড়কের কুমিরায় মোটরসাইকেলে পিকআপের ধাক্কায় ফাতিমা খাতুন (৩০) নামে এক নারী নিহত হয়েছেন।

বুধবার সকাল আটটার দিকে উপজেলার কুমিরা কদমতলায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাতিমা খাতুন তালা উপজেলার কুমিরা নওয়াকাটি গ্রামের ডা. আজিজুর রহমানের স্ত্রী।

 এ ঘটনায় মোটরসাইকেল চালক নিহতের স্বামী ডাক্তার আজিজুর রহমান গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডাক্তার দম্পতি সাতক্ষীরা থেকে মোটরসাইকেল যোগে কুমিরায় নিজেদের বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কদমতলা নামক স্থানে পৌঁছালে খুলনাগামী একটি পিকআপ তাদের মোটরসাইকেলে পেছন থেকে ধাক্কা দেয়। এতে স্বামী-স্ত্রী দুজনই রাস্তায় পড়ে যান। ঘটনাস্থলেই ফাতিমা খাতুন মারা যান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আজিজুর রহমানকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, মরদেহটি উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং আহতকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক পিকআপ ভ্যানটিককে আটক করা সম্ভব হয়নি।

মতিহার বার্তা ডট কম – ০৪ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply