শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অ্যাম্বুলেন্স দিল না হাসপাতাল, কোলে মেয়ের মৃতদেহ নিয়ে হাঁটা লাগালেন বাবা

অ্যাম্বুলেন্স দিল না হাসপাতাল, কোলে মেয়ের মৃতদেহ নিয়ে হাঁটা লাগালেন বাবা

আন্তর্জাতিক ডেস্ক : ঘটনাটি ঘটেছে তেলঙ্গনার করিমনগর জেলার কুনাভরম গ্রামের সম্পথ কুমারের সাত বছরের মেয়ে কোমলতা বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিল। তাকে করিমনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মঙ্গলবার মৃত্যু হয় তার। জানা গিয়েছে, মৃত্যুর পরে মেয়েকে গাড়ি ভাড়া করে বাড়ি নিয়ে যাওয়ার মতো টাকা ছিল না সম্পথের কাছে। আর তাই তিনি হাসপাতালের কাছে একটা অ্যাম্বুলেন্স দেওয়ার আবেদন করেন। কিন্তু হাসপাতাল নাকি সেই আবেদনে কান দেয়নি বলেই অভিযোগ।

অবশেষে হাসপাতালের কাছ থেকে অ্যাম্বুলেন্স না পেয়ে সাত বছরের মেয়ের মৃতদেহ কোলে নিয়ে কাঁদতে কাঁদতে বাড়ির উদ্দেশে হাঁটতে শুরু করেন সম্পথ। হাসপাতাল থেকে তাঁর গ্রামের দূরত্ব প্রায় ৫০ কিলোমিটার। এটা দেখেও নাকি হাসপাতাল কর্তৃপক্ষের মন গলেনি।

কিন্তু এই দৃশ্য দেখতে পারেননি পথচলতি এক অটোচালক। তিনি সম্পথকে অটোতে বসিয়ে তাঁর গ্রামে পৌঁছে দেন বলে খবর। এই ঘটনা জানাজানি হতেই নড়েচড়ে বসে প্রশাসন। তদন্তের নির্দেশ দেন স্বাস্থ্য অধিকর্তা। হাসপাতালকে শো কজ নোটিস পাঠানো হয়।

অবশ্য হাসপাতালের তরফে সব অভিযোগ অস্বীকার করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তারা মেয়ের মৃত্যুর পর সম্পথকে অ্যাম্বুলেন্স দিতে রাজি ছিলেন। তাঁকে নাকি বলা হয়েছিল, অ্যাম্বুলেন্স দেওয়ার একটা প্রক্রিয়া আছে। সেটা পূরণ করেই তাঁকে অ্যাম্বুলেন্স দেওয়া হবে। কিন্তু অতক্ষণ থাকতে নাকি রাজি হননি সম্পথ। আর তাই মেয়ের মৃতদেহ কোলে নিয়েই হাঁটা লাগান তিনি।

মতিহার বার্তা ডট কম – ০৪ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply