শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সুপারি চুরির অপবাদে কিশোরের গলায় শিকল

সুপারি চুরির অপবাদে কিশোরের গলায় শিকল

মতিহার বার্তা ডেস্ক : সুপারি চুরির অপবাদে গলায় শিকল বেঁধে তালা দিয়ে আলা উদ্দিন (১৪) নামে এক কিশোরকে নির্যাতনের ঘটনা ঘটেছে। বুধবার বিকেলে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নে ১ নম্বর ওয়ার্ড চর আনন্দ গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থল থেকে ওই কিশোরকে উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, চর আনন্দ গ্রামের মোসলেহ উদ্দিনের বাগান থেকে দুই ছড়া সুপারি চুরির অপবাদে আলা উদ্দিনকে আটক করা হয়। এরপর মোসলেহ উদ্দিনের ছেলে ও স্থানীয় কয়েকজন মিলে একটি নির্মাণাধীন ভবনের পিলারের সঙ্গে গলায় শিকল পরিয়ে করে নির্যাতন চালায় তার ওপর। আলা উদ্দিনের চিৎকার শুনতে পেয়ে বিষয়টি পুলিশকে জানায় এলাকাবাসী।

খবর পেয়ে রাত ১১টার দিকে অভিযান চালিয়ে ওই কিশোরকে উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশ আসতে দেখে নির্যাতনকারীরা পালিয়ে যায়।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রতন কুমার শীল বলেন, চর আনন্দ গ্রামের আব্দুল আলী কেরানি দুই ছড়া সুপারি চুরির অপবাদ দিয়ে কিশোরকে বেঁধে নির্যাতনের খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে আলা উদ্দিনকে উদ্ধার করি। এ সময় নির্যাতনকারীদের না পেয়ে ওই বাড়ির গৃহকর্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়।

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা ডট কম  ০৫ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply