শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নাটোরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নাটোরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মতিহার বার্তা ডেস্ক :  নাটোরের লালপুরে পানিতে ডুবে সজল (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার ধুপইল গ্রামের আবিবর হোসেনের নাতি ও ঝিনাইদহ এলাকার আব্দুল গফুরের ছেলে।

আজ শুক্রবার (১১ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার ওয়ালিয়া ইউপির ধুপইল চকপাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

সজলের পরিবারের সদস্যরা জানান, সজল ধুপইল চকপাড়া গ্রামে তার নানা আবিরের বাসায় থাকতো। আজ শুক্রবার সকালে বন্ধুদের সঙ্গে খেলা করতে যায় সে। এরপর নিজ বাড়ির টিউবওয়েলের পানির ডোবায় পড়ে যায়।

খোঁজাখুঁজির একপর্যায়ে টিউবওয়েলের ডোবায় সজলকে পড়ে থাকতে দেখেন পরিবারের সদস্যরা। তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধুপইল ২ নম্বর ওয়ার্ড সদস্য আকরাম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মতিহার বার্তা ডট কম  – ১১ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply