শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কুষ্টিয়ায় ৫ ভিক্ষুকের মাঝে নগদ টাকা, গরু ও ছাগল বিতরণ

কুষ্টিয়ায় ৫ ভিক্ষুকের মাঝে নগদ টাকা, গরু ও ছাগল বিতরণ

মতিহার বার্তা ডেস্ক: কুষ্টিয়ার ভেড়ামারাকে ভিক্ষুকমুক্ত করতে ও তাদের আর্থিকভাবে স্বাবলম্বী করে গড়ে তুলতে ভিক্ষুকদের মাঝে মুদি দোকান ঘর তৈরির জন্য নগদ টাকা, গরু ও ছাগল বিতরণ করা হয়েছে।

ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম আলী তালিকাভুক্ত ভিক্ষুকদের মাঝে নগদ টাকা, গরু ও ছাগল বিতরণ করেন।

 এসময় ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা খবির আহমেদ, পৌর মেয়র আলহাজ শামিমুল ইসলাম ছানা, চাদগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন, মোকারিমপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুস সামাদ, স্থানীয় সাংবাদিকবৃন্দ সহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ জানান, ভেড়ামারাকে ভিক্ষুকমুক্ত করতে উপজেলার সকল ভিক্ষুককে পুর্নবাসন করতে উদ্যোগ নেওয়া হযেছে। এরই অংশ হিসেবে আজকে ধরমপুর ইউনিয়নের আমের আলী, হালেমা খাতুন, হাজেরা খাতুন ও চাদগ্রাম ইউনিয়নের হিড়িমদিয়া গ্রামের খোয়াজ ফকিরকে মুদি দোকানঘর তৈরির জন্য নগদ বিশ হাজার টাকা ও ভেড়ামারা পৌরসভার ফারাকপুর এলাকার আফজাল হোসেন মোল্লাকে ১টি গরু ও ১টি ছাগল বিতরণ করা হয়েছে।

উপজেলার সকল ভিক্ষুকদের একটি তালিকা করা হয়েছে পর্যায়ক্রমে তাদের সকলকে পুর্নবাসন করা হবে এর মাধ্যমে ভেড়ামারাকে ভিক্ষুকমুক্ত করে গড়ে তোলা হবে।

এছাড়াও আজ সকালে বাহিরচর ইউনিয়নের দামুকদিয়া গ্রামের মোঃ সুজন আলীকে দূর্যোগ সহনীয় ঘরের চাবী হস্তান্তর করেন জেলা প্রশাসক মহোদয়।

মতিহার বার্তা ডট কম – ০৯ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply